লাকসাম উপজেলা বিএনপি’র আওতাধীন ১০টি সাংগঠনিকইউনিয়ন কমিটি বিলুপ্ত করে ৫টিতে আহবায়ক কমিটি ঘোষণা

লাকসাম উপজেলা বিএনপি’র আওতাধীন ১০টি সাংগঠনিকইউনিয়ন কমিটি বিলুপ্ত করে ৫টিতে আহবায়ক কমিটি ঘোষণা

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি ঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি লাকসাম উপজেলার আওতাধীন ১০টি সাংগঠনিক ইউনিয়ন কমিটি মেয়াদ উর্ত্তীণ ও নিস্ক্রিয়তার কারনে বিলুপ্ত ঘোষনা করা হয়েছে এবং ৫টি সাংগঠনিক ইউনিয়ন বিএনপি’র ২১ সদস্য বিশিষ্ট নতুন আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।
১৬ জুলাই ২০২১ লাকসাম উপজেলা বিএনপি’র আহবায়ক নুরুন্নবী চৌধুরী ও সদস্য সচিব তাজুল ইসলাম খোকন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতিতে তথ্য নিশ্চিত করেন।
ঘোষিত ৫টি ইউনিয়ন বিএনপি’র আহবায়ক কমিটি সমূহ ঃ মুদাফগঞ্জ (উত্তর) ইউনিয়নে কাজী আবদুর রশিদ আহবায়ক, সদস্য সচিব নাজমুল রশিদ রয়েল, মুদাফরগঞ্জ (দক্ষিণ) সৈয়দ হোসেন শহীদ আহবায়ক, মোঃ মাসুদ রানা সদস্য সচিব, কান্দিরপাড় (উত্তর) ইউনিয়ন মাষ্টার মোস্তফা কামাল আহবায়ক, মোঃ ছলিম উল্লাহ সদস্য সচিব, কান্দিরপাড় (দক্ষিণ) মোঃ আবুল হাসেম সওদাগর আহবায়ক, মোঃ মহিবুল্লাহ সদস্য সচিব, গোবিন্দপুর (দক্ষিণ) ইউনিয়ন মোঃ জাহাঙ্গীর আলম আহবায়ক ও এমরান হোসেন মিলনকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে।
ঘোষিত ৫টি আহবায়ক কমিটি আগামী ৩ মাসের মধ্যে ওয়ার্ড কমিটি গঠন করে ইউনিয়ন কমিটি গঠনের নির্দেশনা প্রদান করেন। একই সাথে বাকী ৫টি সাংগঠনিক ইউনিয়ন কমিটি শিঘ্রই ঘোষণা করা হবে বলে প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: [email protected]