প্রেসক্লাবের সামনে সংঘর্ষ: ছাত্রদলের ১৩ নেতাকর্মী রিমান্ডে

প্রেসক্লাবের সামনে সংঘর্ষ: ছাত্রদলের ১৩ নেতাকর্মী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক:-রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে পুলিশ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনায় করা মামলায় ১৩ নেতাকর্মীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১ মার্চ) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর এ আদেশ দেন। আসামিরা হলেন- মঞ্জুরুল আল রিয়াদ, আতাউর রহমান, মাসুদ রানা, শফিকুল ইসলাম, শাহীরাজ, আহসান হাবীব রাজু, কবির হোসেন, মনোয়ার ইসলাম, আরিফুল হক, আনিসুর রহমান, আবু হায়াৎ মো. জুলফিকার, আতিক মোরশেদ ও রমজান।

আদালত সূত্রে জানা যায়, তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা শাহবাগ থানার এসআই মো. আব্দুল্লাহ। আসামিপক্ষে ঢাকা বারের নবনির্বাচিত সাধারণ সম্পাদক হযরত আলীসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিলের আবেদন করেন। শুনানি শেষে তাদের প্রত্যেকের পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

এর আগে রোববার দিনগত গভীর রাতে পুলিশ বাদী হয়ে শাহবাগ থানায় এই মামলাটি করেন। মামলার এজাহারে ৪৭ জন নেতাকর্মী ও অজ্ঞাতনামা ২০০-২৫০ জনকে আসামি করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলায় পুলিশ হত্যাচেষ্টা, হামলা ও ভাঙচুর চালানোর অভিযোগ করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: [email protected]