চট্টগ্রামে ছিনতাই হওয়া কাভার্ডভ্যান কুমিল্লায় উদ্ধার

চট্টগ্রামে ছিনতাই হওয়া কাভার্ডভ্যান কুমিল্লায় উদ্ধার

চট্টগ্রাম ইপিজেড এলাকায় ছিনতাইকৃত একটি কাভার্ডভ্যান উদ্ধার করেছে কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানা পুলিশ। মঙ্গলবার রাত ৮টার সময় এ গাড়িটি উদ্ধার করে তারা।

জানা যায়, সাত সেপ্টেম্বর রাত ৯টার সময় চট্টগ্রাম ইপিজেড এলাকা থেকে চট্টমেট্রো উ-১১-০০০৮ কাভার্ডভ্যানটি ছিনতাই হয়। ওইদিন রাতে চট্টগ্রাম ইপিজেড থানায় সাধারণ ডায়েরি করেন গাড়ির মালিক বেলাল হোসেন। মঙ্গলবার রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার সেন্ট্রাল মেডিকেল কলেজ সংলগ্ন স্থানে মহাসড়কে টহল দেওয়ার সময় একটি কাভার্ডভ্যান সন্দেহজনকভাবে রাস্তায় পড়ে থাকতে দেখে হাইওয়ে পুলিশ। এসময় হাইওয়ের এসআই রেজাউল হাসানের নেতৃত্বে গাড়িটি তল্লাশি করা হয়। গাড়িতে কাউকে না পেয়ে মালিক বেলাল হোসেনের নম্বরে যোগাযোগ করা হয়। পরে পুলিশ অধিকতর তদন্ত করে ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত হয়। বুধবার দুপুর ২টার সময় কাভার্ডভ্যানটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করে হাইওয়ে পুলিশ। গাড়িটির মূল্য ৪০লাখ টাকা।

ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন জানান, পুলিশের টহল দেখে ছিনতাইকারী চক্রটি পালিয়ে গেছে বলে আমার ধারণা। গাড়িটি প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com