আখাউড়ায় গণমাধ্যম কর্মীদের সাথে ইউএনও মতবিনিময় সভা

আখাউড়ায় গণমাধ্যম কর্মীদের সাথে ইউএনও মতবিনিময় সভা

ইয়াছিন আরাফাত আশিক,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:-ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন আখাউড়া উপজেলায় যোগদানকৃত নবাগত ইউএনও জনাব নূর-এ- আলম।বৃহস্পতিবার(৩০শে-জুলাই) বেলা ১১টার সময় আখাউড়া উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় নবাগত ইউএনও জনাব নুর-এ-আলম সাংবাদিকদের বলেন, আপনাদের আখাউড়া উপজেলাটি সীমান্তবর্তী এলাকা। আপনাদের ভাগ্য ভাল যে বাংলাদেশ সরকারের মাননীয় আইনমন্ত্রীর এলাকার সদস্য আপনারা। আমারও ভাগ্য ভাল যে আমি মাননীয় আইনমন্ত্রী মহোদয়ের এলাকায় ওনার জনগণের সেবা করার সুযোগ পেয়েছি৷ আমি আপনাদের সকলকে সাথে নিয়ে আখাউড়া উপজেলার উন্নয়নমূলক অসমাপ্ত কাজ গুলি সমাপ্ত করতে চাই। মাননীয় মন্ত্রী মহোদয়ের নির্দেশে আমি এই এলাকার অসমাপ্ত কাজ গুলি করে যেতে চাই। এজন্য সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করি। আপনারা সাংবাদিকরা হলেন রাষ্টের চতুর্থ স্তম্ব আপনাদের লিখনির মাধ্যমেই আমরা সমাজের বিভিন্ন সমস্যা গুলি জানতে পারি।পরিশেষে তিনি উপস্থিত সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান।
গণমাধ্যম কর্মীদের পক্ষ থেকে আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃজুয়েল মিয়া বলেন,আখাউড়া একটি সীমান্তবর্তী এলাকা।এখানে মাদক একটি বড় সমস্যা।সরকারের উন্নয়ের সহযোগী হিসেবে সাংবাদিকরা কাজ করে যাচ্ছে মহামারী করোনা ভাইরাসকে মোকাবেলা করেও।
তাছাড়া মাদকমুক্ত আখাউড়া গঠন করা,চিহ্নিত ভূমিদস্যুদের কঠোরভাবে দমন করা,সরকারী সেবা পেতে জনগনকে যাতে হয়রানী কিংবা দূর্ভোগের শিকার হতে না হয়, নদীভাঙ্গন রোধে টেকসই ব্যবস্থা নেয়া,আইনশৃঙ্খলার উন্নয়ন সহ সার্বিক বিষয় নিয়ে কথা বলেন তিনি।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, আখাউড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাজমুল হাসান,আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃজুয়েল মিয়া,সাধারণ সম্পাদক মোহাম্মদ অমিত হাসান আবির,সাংগঠনিক সম্পাদক রুবেল আহমেদ,সহ-সাংগঠনিক সম্পাদক আল আমীন, সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আরাফাত আশিক, সহ-সভাপতি ঈসমাইল হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম খাঁন,দপ্তর সম্পাদক জুনাইদ আহমেদ পলক,প্রচার ও প্রকাশনা সম্পাদক অমিত হাসান অপু,কার্যকরী সদস্য কাজি সানি, শাহাব উদ্দিন রিফাত প্রূমখ।

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com