লাকসামে আওয়ামীলীগের সভাপতি লায়ন এনায়েত উল্লাহ এফসিএর মৃত্যু

লাকসামে আওয়ামীলীগের সভাপতি লায়ন এনায়েত উল্লাহ এফসিএর মৃত্যু

লাকসাম প্রতিনিধি:-লাকসাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লায়ন এনায়েত উল্লাহ এফসিএ (৬৫) ২৬জুলাই সকাল ১১.২০ মিঃ ঢাকা আনোয়ার খান মর্ডান হাসপাতালে মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহে…….রাজেউন। মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়ে রয়েছে। তার মৃত্যুতে স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি গভীর শোক প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
লায়ন এনায়েত উল্লাহ এফসিএ এর মৃত্যুতে আরো শোক প্রকাশ করেন, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. ইউনুছ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক এড, রফিকুল ইসলাম হিরা, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা যুবলীগের আহবায়ক অদ্যাপক আবুল খায়ের, যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম প্রমুখ।
জানা যায়, প্রায় মাসখানেক আগে লাকসাম উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি লায়ন এনায়েত উল্লাহ এফসিএ করোনায় আক্রান্ত হলে হলে তাকে ঢাকা আনোয়ার খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকের নিবিড় তত্ত্বাবধানে তিনি দ্রুত করোনামুক্ত হন। কিন্তু শারীরীক অবস্থার তেমন উন্নতি না হওয়ায় তিনি হাসপাতালে ভর্তি থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। গত কয়েকদিন থেকে তার অসুস্থতা বাড়তে থাকে। অবস্থার অবনতি হলে বুধবার (২২ জুন) বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। আজ রবিবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com