লাকসাম পৌরসভা ৪নং ওয়ার্ডে ভিজিএফ কার্ডের চাউল বিতরণ

লাকসাম পৌরসভা ৪নং ওয়ার্ডে ভিজিএফ কার্ডের চাউল বিতরণ

শাহ নুরুল আলম:-দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের আওতায় সরকারের ভিজিএফ রেশন কার্ডে (চাউল) লাকসাম পৌর এলাকার সবকটি ওয়ার্ডের ন্যায় পৌরসভার ৪নং ওয়ার্ডে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে রেশন কার্ডে বিনামূল্যে এ চাউল বিতরণ করা হয়। আজ বৃহস্পতিবার শহরের লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫’শ ৫০ জন কার্ডধারীদের মাঝে জনপ্রতি ১০ কেজি করে এ চাউল বিতরণ করা হয়। চাউল বিতরণ কর্মসূচী উদ্বোধন করেন লাকসাম পৌরসভার প্যানেল মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহার।
৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আবদুল কাদের শাহীন সার্বিক তত্ত্বাবধানে চাউল বিতরণ কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন- সংরক্ষতি নারী কাউন্সিলর নাছিমা সুলতানা, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি লাল মনি সাহা, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, বিল্লাল হোসেন, চাঁন মিয়া, আবুল হাসেম, বাচ্চু মিয়া, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বিল্øাল হোসেন মানিক, সহ-সভাপতি সাগর সিংহ, মাসুদ সোহেল, যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল আলিম, মোঃ রফিকুল ইসলাম (রাসেল) , জাফর আহমেদ, যুবলীগ নেতা আলমগীর হোসেন, মোঃ আঃ হালিম, মোঃ হানিফ, শরীফ হোসেন শরীফ, মোঃ সিরাজ, মনির হোসেন, মাসুক, ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল মান্নান মানু, সহ-সভাপতি রাজিবুর রহমান লুহিন, আবুল কালাম, সুমন, আখতার হোসেন, বাবলু, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাঈন উদ্দিন (জনি), সাধারণ কাউসার আহম্মেদ, সিনিয়র সহ-সভাপতি অপু দাস অনিক ও সবুজসহ ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
চাউল বিতরণ কর্মসূচীতে সুবিধাভোগী (ভিজিএফ কার্ডধারী) মানুষগুলোকে স্বাস্থ্যবিধি মেনে জনপ্রতি কার্ডধারীকে ১০ কেজি করে বিনামূল্যে এ চাউল বিতরণ করা হয়। একই সাথে সবাইকে মাক্স দেয়া হয়।
চাউল বিতরণ পূর্বে প্যানেল মেয়র-১ বাহার উদ্দিন বাহার বলেন- এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির সুযোগ্য নেতৃত্বে লাকসাম পৌরসভা খাদ্য স্বয়ং সম্পূর্ন আমরা করোনা কালে মানুষকে পর্যাপ্ত ত্রান সামগ্রী দিয়েছি এবং ঈদুল আযহার পূর্বে দুঃখী ও অসহায় মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী (চাউল) পৌঁছে দিয়েছে।

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com