উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল

উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল

নিজস্ব প্রতিবেদক:-দারিদ্র বিমোচন ও অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দারিদ্রের হার কমিয়ে মাথাপিছু আয় বাড়ানোর লক্ষ্যেও কাজ করছে বর্তমান সরকার। অল্প কিছু সময়ের মধ্যে এ দেশের মানুষকে দারিদ্রমুক্ত করা হবে। সরকারের এ আমলেই শতভাগ উন্নয়ন পৌঁছে যাবে সবার ঘরে ঘরে। দেশের সুবিধা বঞ্চিত ও প্রান্তিক জনগোষ্ঠির উন্নয়নেও বর্তমান সরকার নিরলস ভাবে কাজ করছে। উন্নয়নের বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল।
৩১অক্টোবর বৃহস্পতিবার বিকেলে লাকসাম পৌরসভার আয়োজনে নোয়াখালী রেইল গেইটে সড়ক ও বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, সরকারের উন্নয়ন সহযোগীতার জন্য পৌর মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, মেম্বার, দলীয় নেতাকর্মী ও জনগণের সমন্বয়ে কাজ করলে আগামী দিনগুলোতে দেশ আরো দ্রুত এগিয়ে যাবে। সে জন্য দলের ভাবমূর্তি নষ্ট হয় কাউকে এমন কোন কাজ করা যাবে না। জনগণের সেবা করার মানসিকতা তৈরি করতে হবে।
পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, কুমিল্লা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ড. মোঃ আহাদ উল্লাহ, দৌলতগঞ্জ বাজার ব্যবসায়ি সাধারণ সম্পাদক তাবারক উল্লাহ কায়েস, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, আবদুল আলিম দিদার, শাহজাহন মজুঃ, মোঃ শাহ আলম, আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, সদস্য মোঃ মনিরুল ইসলাম রতন, মোঃ মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি শিহাব খান, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com