চৌদ্দগ্রামে ২ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে বাগরাবাদ

চৌদ্দগ্রামে ২ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে বাগরাবাদ

কুমিল্লা প্রতিনিধি:- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ দিঘী ইউনিয়নের বড়পুসকুন্ডী তেমুহুনী থেকে কালিয়াতল পযর্ন্ত ২টি গ্রামের ২ কিলোমিটার অবৈধ গ্যাস লাইনে তিন মাস পর ফের উচ্ছেদ অভিযান চালিয়েছে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লি.।

আজ বুধবার (৩০ নভেম্বর ) সকাল থেকে দিনব্যাপী উপজেলার জগন্নাথ দিঘী ইউনিয়নে বড়পুসকুন্ডী থেকে কালিয়াতল পযর্ন্ত গ্রামে ওই অভিযান চলে। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. এর ৪-২ ইঞ্চি পাইপ ছিদ্র করে অবৈধ গ্যাস সংযোগ স্থান থেকে প্রায় ২ কিলোমিটার অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ করা হয়। এতে ২কিলোমিটার অবৈধ গ্যাস লাইনের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইফুর ইসলাম, কুমিল্লা RAB 11 একটি টিম,চৌদ্দগ্রাম থানার এএস আই ইয়াছিন, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন প্রকৌশলী মুর্তজ রহমান খান,প্রকৌশলী হেলাল উদ্দিন সিকদার, রবিউল হক,কিশোর কুমার দত্ত,ফজলে রাব্বি, কোম্পানি লি. এর কর্মকর্তা ও র‌্যাব সদস্যরা।

এইঅভিযানে ২কিলোমিটার ডিস্ট্রিবিউশনর অবৈধ গ্যাস লাইন এর সংযোগ বিচ্ছন্ন করার পর স্।২ কিলোমিটার অবৈধ লাইন গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার পাশা পাশি পর্যায়ক্রমে বাকি অংশ উচ্ছেদ করা হবে।
হানীয় সুত্রে যানা যায় কোম্পানি লি. এর সংশ্লিষ্ট কর্তৃপক্ষ থেকে না কি বই পাইছেন অনেকে আবার বাংকে টাকা জমা দিয়েছেন এই রকম অভিযোগ পাওয়া যায়

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com