কুমিল্লা জেলা নির্বাচনের প্রার্থী নিয়ে ইসলামিক ফ্রন্টের মহাসচিবের সাথে মীর মোহাম্মাদ আবু বাকারের আলোচনা

কুমিল্লা জেলা নির্বাচনের প্রার্থী নিয়ে ইসলামিক ফ্রন্টের মহাসচিবের সাথে মীর মোহাম্মাদ আবু বাকারের আলোচনা

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর’র সাথে সৌজন্য সাক্ষাত করেন দলের কুমিল্লা জেলা সভাপতি ও কুমিল্লা – ৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে সংসদ সদস্য পদপ্রার্থী মীর মোহাম্মদ আবু বাকার।

 

আজ শনিবার সকালে চট্রগ্রামে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর’ নেতৃত্বে ধর্মপ্রাণ মুসলমান ও আশেকে রাসুলগনের বিপুল উস্থিতিতে এক বিরাট জসনে জুলুস তথা বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

 

ওই জসনে জুলুসের প্রাককালে দলের মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর’এর সাথে এ সৌজন্য সাক্ষাত করেন তিনি। এসময় নির্বাচনী কর্মকান্ড নিয়ে কুমিল্লা জেলা ও নিজের আসন কুমিল্লা-৯ নির্বাচনী এলাকায় নীজ দলীয় তথা মহাজোটের মনোনয়নরে ব্যাপারে বিস্তারিত আলোচনা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এইচ এম মুজিবুল হক শুক্কুর ও ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সাধারন সম্পাদক ছাত্রনেতা ছৈয়দ মোঃ গোলাম হায়দার হাছিব সহ স্থানীয় নেতৃবৃন্দ।

 

এ বিষয় মীর মোহাম্মদ আবু বাকার বলেন, দলের মহাসচিবের সাথে কুমিল্লা জেলা নিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী ও কর্মকান্ড বিষয়ে ও কুমিল্লা-৯ থেকে আমার মহাজোট থেকে মনোনয়নরে ব্যাপারে বিস্তারিত আলোচনা হয়েছে। এ আসনে আমাকে প্রার্থী দিলে, আমি এ আসনটিকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ তথা মহাজোটকে উপহার দিব ইনশাআল্লাহ।

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com