শাকিব-অপুর সংসারের ইতি ঘটছে আগামীকাল

শাকিব-অপুর সংসারের ইতি ঘটছে আগামীকাল

আমাদের অধিকার ডেস্ক:-শেষ হয়ে যাচ্ছে তিনটি মাস। আর এর মাধ্যমে চিত্রনায়ক শাকিব খান-অপু বিশ্বাস জুটির সংসারের আনুষ্ঠানিক ইতি ঘটছে আগামীকাল। এদিন তাদের ডিভোর্স প্রক্রিয়ার আনুষ্ঠানিকতা শেষ হয়ে যাবে।

গত বছরের ২২শে নভেম্বর শাকিব কর্তৃক অপুকে ডিভোর্স লেটার পাঠানো হয়। এরপর গেল তিন মাস সময়ে তাদের দুজনকে এক করতে বেশ কজন সহশিল্পী-শুভাকাঙ্খী এগিয়ে এসেছিলেন। ঢাকা উত্তর সিটি করপোরেশনও সমঝোতা বৈঠকের আয়োজন করেছিল।

কিন্তু তাতে কাজ হয়নি। তাদের এক করা যায়নি। আগামীকাল ২২শে ফেব্রুয়ারি তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটছে। যদিও শাকিবের দেয়া তালাক এরইমধ্যে মেনে নিয়েছেন অপু।

উল্লেখ্য, গত বছরের এপ্রিলে একটি টিভি চ্যানেলের লাইভে এসে বিয়ের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সন্তানকেও সবার সামনে নিয়ে আসেন। এরপর অবশ্য বেশ কিছুদিন শাকিব ও অপুকে একসঙ্গে দেখা গেছে। তবে বেশিদিন তারা এক থাকেননি। বিভিন্ন বিষয় নিয়ে মতবিরোধ তৈরি হয় দুজনের। সেসব মিডিয়াতে নিয়মিতই প্রকাশ পায়। তারই প্রেক্ষিতে শাকিব খান তিন মাস আগে ডিভোর্স নোটিশ পাঠান অপুর কাছে। এরপর অপু বিভিন্নভাবে চেষ্টা করেছেন সংসার টিকিয়ে রাখতে। কিন্তু সেটা হয়নি। কারণ শাকিব চাননি সংসার আর টিকিয়ে রাখতে।

শেষ পর্যন্ত অপুও জানিয়েছেন তিনি ডিভোর্স মেনে নিয়েছেন। এমনকি শাকিবকে নিয়ে নানা মন্তব্যও করেছেন তিনি। যদিও সেসব মন্তব্যের বিপরীতে শাকিব কোন কথাই বলেননি।

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: [email protected]