ফয়েস লেকে ‘অন্যরকম বিনোদন’ ‍‌‍আটক ৪৫ যুবক যুবতী

ফয়েস লেকে ‘অন্যরকম বিনোদন’  ‍‌‍আটক ৪৫ যুবক যুবতী

বিনোদন কেন্দ্র ফয়েস লেক সংলগ্ন সড়কে মোটেল সিক্স সোনালী, মোটেল ফাইভ লেকসিটি, লেক ভিউ রিসোর্ট, রিয়েল পার্ক, হিল ভিউ রিসোর্টসহ প্রায় ৫০টি মিনি চাইনিজে ‘অন্যরকম বিনোদন’ এর ব্যবস্থা রয়েছে। এ অভিযোগে সোমবার দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিলুর রহমান ও সাবরীনা রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত এক অভিযান চালায়।
এ অভিযানে বিভিন্ন বয়সের ৪৫ জন যুবক-যুবতীকে আটক করা হয়। এদের মাঝে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, চাকুরিজীবী, ব্যবসায়ীও রয়েছে। পরে তাদের মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হলেও এ কাজে সহযোগীতা করার অপরাধে ৬ জনকে কারাদণ্ড দেয়া হয়। সেইসঙ্গে উদ্ধার হয় ইয়াবা সেবনের সরঞ্জাম।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাবরীনা রহমান জানান,  ফয়েজ লেকে বেড়াতে বেড়াতে আসা ছেলে-মেয়েদের মোটেল সিক্স সোনালী, মোটেল ফাইভ লেকসিটি, লেক ভিউ রিসোর্ট, রিয়েল পার্ক, হিল ভিউ রিসোর্ট সহ বিভিন্ন মিনি চাইনিজ হোটেলের বয় ও দালালরা হোটেলে ডেকে নিয়ে আসে। তাদের ‘এখানে নিরাপদ’ বলে, বিভিন্ন দামে হোটেলের রুম ভাড়া দেয়। হোটেলের রুম ও মিনি চাইনিজ এর রুমগুলো অন্ধকার ও কালো গ্লাসে ঢাকা। সেখানে চলে মাদক ও অসামাজিক কার্যক্রম। হোটেলগুলোর অধিকাংশের মালিক কনকর্ড গ্রুপ, বলে জানান ম্যাজিস্ট্রেট সাবরীনা।
তিনি আরো জানান, ইয়াবা সেবনের দায়ে মাদক নিয়ন্ত্রণ আইন ১৯৯০ অনুসারে লেকভিউ রিসোর্টের ম্যানেজার মো. করিমকে ৩ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। এছাড়া আরো ৫ জনকে (হোটেলের ম্যানেজার ও হোটেল বয়) অশ্লীল কার্যকলাপে সহযোগিতা করার দায়ে দণ্ডবিধি ১৮৬০ অনুসারে ১০ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।
আমাদের অধিকার নিউজ:————

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com