নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি দল ঘোষণা

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি দল ঘোষণা

ওয়ানডে সিরিজ শেষ, এবার সব ভাবনা টি-টোয়েন্টি সিরিজ নিয়ে। নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ দল ঘোষণা করা হয়েছে।
শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দলটি প্রকাশ করে। এই দলে ফিরেছেন অলরাউন্ডার শুভাগত হোম ও স্পিনার তাইজুল ইসলাম। ওয়ানডেতে অভিষেক হাওয়া শুভাশীষ রায়কেও টি-টোয়েন্টি দলে রাখা হয়েছে। বাদ পড়েছেন লেগ স্পিনার তানভীর হায়দার।

সিরিজের শেষ দুটি ওয়ানডে খেলে ব্যাট বা বলহাতে খুব ভালো কিছু করতে পারেননি তানভীর। তাই টি-টোয়েন্টি দলে নেওয়া হয়নি তাঁকে। এই দলে নেই ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেকে চমক দেখানো স্পিনার মেহেদি হাসান মিরাজ। তিনি অবশ্য দলের সঙ্গে এখন নিউজিল্যান্ডেই আছেন। আর অনুমিতভাবেই দলে স্থান পাননি মুশফিকুর রহিম। চোটের কারণে বিশ্রামে আছেন এই উইকেটকিপার-ব্যাটসম্যান। প্রথম ওয়ানডেতে রান নিতে গিয়ে চোটে আক্রান্ত হন তিনি।

প্রথম টি-টোয়েন্টির বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শুভাগত হোম, শুভাশীষ রায়, তাইজুল ইসলাম, নুরুল হাসান সোহান।
আমাদের অধিকার ডেস্ক:————————–

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com