বান্ধবীকে ধর্ষণ, গ্রেপ্তার বলিউড অভিনেতা বিশাল

বান্ধবীকে ধর্ষণ, গ্রেপ্তার বলিউড অভিনেতা বিশাল

ধর্ষণের অভিযোগে সোমবার পুলিশ গ্রেপ্তার করল বলিউড অভিনেতা বিশাল ঠক্করকে। অভিযোগ, বিয়ের মিথ্যে আশ্বাস দিয়ে তিনি দিনের পর দিন টিভি সিরিয়ালের এক অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন।

অভিযোগ ইদানীং উঠতে-বসতে বান্ধবীকে মারধর করছিলেন। সেইসঙ্গে অপমানজনক কথাবার্তা। ধৈর্যচ্যুত হয়ে শনিবার ওই অভিনেত্রী চারকপ থানায় গিয়ে বিশাল ঠক্করের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে সোমবার গ্রেপ্তার করা হয় এই বলিউড অভিনেতাকে।

পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩২৩ (ইচ্ছাকৃত ভাবে আঘাত), ৩৭৬ (ধর্ষণ), ৪২০ (প্রতারণা) ছাড়াও ৫০৬ ও ৫০৯ ধারায় বিশাল ঠক্করের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এফআইআরে বছর ২৬-এর টেলিভিশন অভিনেত্রী জানান, তাঁকে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বিশাল। সামান্য কারণে তাঁকে মারধরও করেছে। অভিনেত্রীর কথা অনুযায়ী, আমরা দু-জনে ঘনিষ্ঠ বন্ধু। কয়েক মাস ধরে আমরা লিভ-ইন সম্পর্কে রয়েছি। আমাকে বিয়ের মিথ্যে আশ্বাস দিয়ে এই কয়েক মাসে অনেক বার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে বিশাল। এর মধ্যে ক্রমশ অপমান ও অত্যাচারের মাত্রা বাড়ায়, আমি ওঁর বাড়ি থেকে চলে আসি।

পুলিশ জানিয়েছে, বিশালের বাড়ি ছেড়ে পরে কলেজ হস্টেলে ওই অভিনেত্রী থাকতে শুরু করলে, সেখানে গিয়ে প্রায়শই হুমকি দিচ্ছিল এই অভিনেতা। যে কারণে বাধ্য হয়ে বিশাল ঠক্করের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করেছেন তাঁর বান্ধবী।
আমাদের অধিকার ডেস্ক:……………….

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com