কেন যে মানুষ এসব ছড়ায়- সংসারও ভাঙছে না, নগ্ন ভিডিও আমার নাঃ প্রভা

কেন যে মানুষ এসব ছড়ায়- সংসারও ভাঙছে না, নগ্ন ভিডিও আমার নাঃ প্রভা

স্বামী শান্তকে নিয়ে সংসার জীবনে বেশ ভালই আছেন বিস্মিত হলেন আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এ বিস্ময় তাকে ঘিরে চাউর হওয়া একটি সংবাদ নিয়ে। যে সংবাদে প্রকাশ হয়েছে প্রভার দ্বিতীয় সংসারটিও ভেঙে যাচ্ছে। কিছু মানুষের মুখে মুখে ছড়ানোর পর দু-একটি গণমাধ্যমেও এসছে এ সংবাদটি। যা পড়ে অবাক হয়েছেন প্রভা। কারণ তার ভাষ্যমতে স্বামী শান্তকে নিয়ে সংসার জীবনে বেশ ভালই আছেন তিনি। মিডিয়ার কাজের ব্যস্ততার বাইরে বাকিটা সময় শান্তকে নিয়েই ঘুরছেন ফিরছেন সুখময় দাম্পত্যের ভেলায় ভেসে বেড়াচ্ছেন এদিক সেদিক। কখনও সমুদ্র স্নান আবার কখনও শান্ত কোন নদীর তীর ঘেঁষে স্বামী শান্তকে নিয়ে হেঁটে বেড়াচ্ছেন মাঝে মধ্যেই। এমন অবস্থার মধ্যে সংসার ভাঙনের কথা আসে কি করে- জোরালো এ জিজ্ঞাসা প্রভার। সে সঙ্গে ব্যাপক বিস্ময়ও তার। সে বিস্ময়মাখা কণ্ঠেই মানবজমিনকে তিনি বললেন, কেন যে মানুষ এসব ছড়ায় বুঝি না। আমরা দুজন ভালই আছি। আমাদের সংসার ভাঙার কোন প্রশ্নই আসে না। আমি খুব বেশি কিছু বলতে চাই না। শুধু একবাক্যে বলবো এটি একটি ভুয়া খবর। এদিকে সংসার জীবনের পাশাপাশি অভিনয়েও দারুণ ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রভা।

বর্তমানে একাধিক ধারাবাহিকে অভিনয় করছেন প্রভা। এর মধ্যে ‘দ্য ভিলেজ ইঞ্জিনিয়ার’ নাটকটিতে নতুনভাবে কাজ শুরু করেছেন তিনি। এছাড়া আলভী আহমেদের পরিচালনায় ‘নষ্টনীড়’ ধারাবাহিকে অভিনয় করছেন। এতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর চরিত্রে দেখা যাবে তাকে। আর প্রভার শিক্ষকের চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম। নতুন এ নাটক প্রসঙ্গে তিনি জানান, অনেক পরিশ্রম করতে হচ্ছে। সংলাপগুলো অন্য নাটক থেকে একটু আলাদা। তবে গল্পটা অসাধারণ। ধারাবাহিক নিয়ে দর্শকের মাঝে মিশ্র প্রতিক্রিয়া রয়েছে বলে প্রায়ই শোনা
যায়। তবে এ নাটক দেখলে হয়তো কোন নেতিবাচক মন্তব্য আর আসবে না তাদের মহল থেকে। এতটুকু নিশ্চিত করে বলতেই পারি। অন্য নাটকগুলোর চেয়ে এ ধারাবাহিকে অনেকটা ভিন্নতা লক্ষ্য করা যাবে। আশা করছি দর্শকের মন ভরবে নাটকটি দেখলে। এদিকে তার অভিনীত অরণ্য আনোয়ারের ‘দহন’ ধারাবাহিকটিও প্রচার হচ্ছে। পাশাপাশি প্রচারের অপেক্ষা রয়েছে সুমন আনোয়ারের ‘স্বর্ণলতা’ ও আলভী আহমেদের ‘শূন্য থেকে শুরু’। দীর্ঘদিন ধরেই সময় ধরে শোনা যাচ্ছে চলচ্চিত্রে আসছেন প্রভা। খবরটি মিথ্যা নয় মোটেও। কিন্তু আসি আসি করে আসা হচ্ছে না তার। চলচ্চিত্রের জন্য সব প্রস্তুতি নিয়ে রেখেছেন প্রভা। এতদিন বলেছেন গল্প ও চরিত্র মনের মতো হতে হবে। আর সেটাও পেয়েছেন বেশ কয়েকবার। এরই মধ্যে অনেক চলচ্চিত্রের প্রস্তাব পেয়েছেন। গল্প পছন্দ হয়েছে, সঙ্গে চরিত্রও। তাহলে সমস্যা কোথায়? এমন প্রশ্নের জবাবে প্রভা বলেন- হ্যাঁ, এটা ঠিক চলচ্চিত্রে আসার জন্য এতদিন মনের মতো গল্প ও চরিত্র খুঁজেছি। কিন্তু তার পাশাপাশি আরেকটি চাহিদা অনেক আগে থেকেই ছিল। আর সেটা হলো বাজেট। কয়েক মাস ধরে যেসব ছবির প্রস্তাব পেয়েছি তার সব কটির গল্প ও চরিত্র পছন্দ হয়েছে। কিন্তু দেখা গেছে বাজেট ভাল না। আমি চলচ্চিত্রে সত্যিই আসতে চাই। তবে সেটা অবশ্যই বিগ বাজেটের ছবি হতে হবে। আর আমিও নিজেকে প্রস্তুত করেছি। এখন আর কোন সমস্যা নেই। চলচ্চিত্রে অভিনয়ের জন্য যা যা করণীয় সব করছি। সব মিলিয়ে এখন ব্যাটে বলে শতভাগ মিলে গেলেই চলচ্চিত্রে নাম লেখাতে পারবো বলে আশা করছি। চলচ্চিত্রে অভিনয় করবেন প্রভা- তবে কি টিভি নাটক থেকে সরে দাঁড়াচ্ছেন তিনি? এমন প্রশ্ন তো জাগতেই পারে প্রভা-ভক্তদের মনে। কিন্তু তাদের উদ্দেশে প্রভার সাফ জবাব- টিভি পর্দা দিয়ে আমার ক্যারিয়ার শুরু হয়েছে। এর মধ্য দিয়েই দর্শক আমাকে চেনেন। এটা ছাড়ার কোন কারণ নেই। চলচ্চিত্রে ব্যস্ততা যদি বেড়েও যায় তারপরও চেষ্টা করবো নাটকের সঙ্গে থাকতে। ধারাবাহিকতা বজায় রাখতে এরই মধ্যে প্রস্তুতিও শুরু করেছেন প্রভা। ঈদ সামনে রেখে হারুন রশুর পরিচালনায় ‘এখন সময় চারটা বেজে পঁয়তাল্লিশ মিনিট’ খণ্ড নাটকের কাজ শেষ করেছেন তিনি।
আর নগ্ন ভিডিওর কথা হেসেই উড়েয়ে দিলেন

সম্পাদক ও প্রকাশক: মো: কামাল উদ্দিন
মোবাইল: ০১৮১৯০৩২০৯০
৬০/বি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ হইতে প্রকাশিত। মোবাইল: 01819032090, ইমেইল: amaderodhikar@gmail.com